ব্রাহ্মণপাড়ায় বিজিবি কর্তৃক ৪২ লক্ষ টাকার অবৈধ ভারতীয় মালামাল ও মাদক উদ্ধার

মোঃ শরিফ খান আকাশ।।
কুমিল্লার ব্রাহ্মণপাড়ায় সুলতানপুর ব্যাটালিয়ন (৬০ বিজিবি) কর্তৃক বিপুল পরিমান মাদক ও বিভিন্ন প্রকার অবৈধ মালামাল জব্দ করা হয়েছে। যার আনুমানিক মূল্য ৪২ লক্ষ টাকা।

গত ২১ থেকে ২৩ অক্টোবর সুলতানপুর ব্যাটালিয়ন, ব্রাহ্মণপাড়া উপজেলার শশীদল বিওপি তাদের দায়িত্ব প্রাপ্ত এলাকা থেকে এসব অবৈধ মালামাল জব্দ করে।

সুলতানপুর ব্যাটালিয়ন সূত্রে জানা যায়, চোরাচালান প্রতিরোধে অভিযান কার্যক্রম ও গোয়েন্দা তৎপরতা অব্যাহত রেখেছে সুলতানপুর ব্যাটালিয়ন (৬০ বিজিবি)। গত ২১ থেকে ২৩ অক্টোবর বিজিবি তাদের দায়িত্ব প্রাপ্ত এলাকা থেকে ভারতীয় অবৈধ মাদক ও বিভিন্ন প্রকার মালামাল জব্দ করে। জব্দকৃত ভারতীয় অবৈধ মালামালের মধ্যে রয়েছে, হুইস্কি-১২৯ বোতল, গাঁজা-৬৩.৫ কেজি, বিয়ার-২৪ বোতল, ইস্কফ সিরাপ-২৪ বোতল, বাঁজি-২১,০০০ পিস,শাড়ীই – ৫০ পিস, সিএনজি -০১টি, তালা – ১৪৫৮ পিস,স্কিন ক্রীম – ২৭০০ পিস,,লেহেঙ্গা – ০৫ পিস এবং মোবাইল ডিসপ্লে – ১০০ পিস। এসব অবৈধ মাদক ও ভারতীয় পণ্যের আনুমানিক মূল্য ৪২ লক্ষ টাকা।

এব্যপারে সুলতানপুর ব্যাটালিয়ন (৬০বিজিবি) পিএসসি, এসি অধিনায়ক লেঃ কর্নেল এ এম জাবের বিন জব্বার বলেন, সর্বদা সীমান্তে নিরাপত্তা রক্ষা ও চোরাচালান প্রতিরোধে ৬০ বিজিবির আভিযানিক কার্যক্রম ও গোয়েন্দা তৎপরতা সর্বোতভাবে অব্যাহত রয়েছে।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  

You cannot copy content of this page